১৮ মে ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি দর্শনায় আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজের উদ্যোগে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে করণীয় শীর্ষক মতবিনিময় ও সংবর্ধনা বানারীপাড়ায় রাষ্ট্রীয় মর্যাদায় যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা রাজ্জাক মাস্টারের দাফন
মেডিকেল জার্নালিস্ট এসোসিয়েশন’র নবনির্বাচিত কমিটির ফুলেল শুভেচ্ছা। আজকের ক্রাইম-নিউজ

মেডিকেল জার্নালিস্ট এসোসিয়েশন’র নবনির্বাচিত কমিটির ফুলেল শুভেচ্ছা। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স: বরিশাল মেডিকেল জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন সম্পাদক পরিষদ বরিশাল বিভাগ’র নেতৃবৃন্দ।
বরিশাল মেডিকেল জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি খান আব্বাস এবং সাধারণ সম্পাদক আমিনুল শাহীন এর নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেন সম্পাদক পরিষদ বরিশাল বিভাগ’র সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল ও সাধারণ সম্পাদক এস.এম. জাকির হোসেন, সহ-সভাপতি খলিলুর রহমান, সহ-সাধারণ সম্পাদক শেখ শামীম, সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ জাহাঙ্গীর, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নাছির আহমেদ রনি, সদস্য হাবিবুর রহমান প্রমুখ।

এ ছাড়া উপস্থিত ছিলেন দৈনিক শাহনামার রিপোর্টার ও কমিটির ১নং কার্যনির্বাহী কমিটির সদস্য বিপ্লব আহম্মেদ, একুশের আলো ডট কমের সহ- সম্পাদক জি এম খালেদ হোসেন-সিনিয়র সহ সভাপতি, বরিশাল বাণীর প্রধান বার্তা প্রধান যুগ্ম সম্পাদক এম এস আই লিমন। দৈনিক বরিশাল বার্তার যুগ্ম বার্তা সম্পাদক, যুগ্ম সম্পাদক শাহাদাত তালুকদার। দৈনিক মতবাদের রিপোর্টার ও যুগ্ম সম্পাদক মাহাবুব সিকদার। দৈনিক ন্যায় অন্যায়ের বার্তা সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক রিয়াজ পাটওয়ারী। দৈনিক দক্ষিণাঞ্চলের সিনিয়র স্টাফ রিপোর্টার এম সাইফুল ইসলাম। দৈনিক সত্য সংবাদের বার্তা সম্পাদক ও প্রচার সম্পাদক এম আর শুভ। দৈনিক আমাদের সময়’র ব্যুরো চিফ ও কার্যনির্বাহী কমিটির সদস্য আল মামুন সহ অন্যান্য সদস্যরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019